Published On: Mon, Aug 13th, 2018

চলতি মাসেই ৩৯তম বিসিএস পরীক্ষার ফল

চলতি মাসেই ৩৯তম বিশেষ বিসিএস পরীক্ষার ফল প্রকাশ করা হবে বলে সরকারি কর্ম কমিশন (পিএসসি) সূত্রে জানা গেছে। ইতোমধ্যে ফল প্রকাশের কার্যক্রম শুরু হয়ে গেছে। ঈদের পরই এই ফল প্রকাশ করা হতে পারে।

আজ সোমবার পিএসসির জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমিন বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, খুব শিগগিরই ৩৯তম বিশেষ বিসিএস পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ফল প্রকাশের কাজ শুরু হয়ে গেছে। আগস্ট মাসের শেষের দিকে এই ফল প্রকাশ হতে পারে।

পিএসসি সূত্র জানায়, ৩৯তম বিসিএস হবে চিকিৎসক নিয়োগের জন্য বিশেষ বিসিএস। ৩৯তম বিশেষ বিসিএসের আবেদন কার্যক্রম শুরু হয় গত ১০ এপ্রিল, শেষ হয় ৩০ এপ্রিল। মোট ৩৯ হাজার ৯৫৪ জন প্রার্থী এ বিশেষ বিসিএসে আবেদন করেছেন। পরে এমসিকিউ টাইপের লিখিত পরীক্ষা গত ৩ আগস্ট শুরু হয়।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সূত্র মতে, ৩৯তম বিসিএসে ৪ হাজার ৫৪২ জন সহকারী সার্জন আর ২৫০ জন সহকারী ডেন্টাল সার্জন নেওয়া হবে। সব মিলে প্রায় পাঁচ হাজার চিকিৎসক নেওয়া হবে এই বিসিএসে। তবে এই সংখ্যা আরো বাড়তেও পারে।

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>