Published On: Mon, Aug 27th, 2018

ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কাটলেন অন্তঃসত্ত্বা গৃহবধূ

ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছেন এক গৃহবধূ। শনিবার (২৫ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে নওগাঁর রানীনগরে উপজেলার সদর ইউনিয়নের লোহাচুড়া দক্ষিণাপড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর আহত স্বামী চন্দন হোসেনকে (৩০) ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, চন্দন উপজেলার সদর ইউনিয়নের লোহাচুড়িয়া দক্ষিণাপড়া গ্রামের মো:. নাছির উদ্দিন ফকিরের ছেলে ও চন্দনের স্ত্রী মোছা. মিম বেগম একই উপজেলার মিরাট ইউনিয়নের ধনপাড়া গ্রামের মো. মোয়াজ্জেম হোসেনের মেয়ে।

এ ঘটনার পরে চন্দনের বাবা মো. নাছির উদ্দিন ফকির বলেন, ঘটনার দিন রাতে খাবার ধেয়ে আমরা বাড়ির সবাই ঘুমিয়ে পড়ি। হঠাৎ করে রাত ২টার দিকে চন্দন তার ঘর থেকে চিৎকার করে সবাইকে ডাকে। আমরা তার চিৎকার শুনে ঘরের দরজায় গিয়ে দেখি দরজা ভেতর থেকে বন্ধ। চন্দন ঘরের দরজা খুলে বাহিরে এসে বলে তার স্ত্রী মিম তার পুরুষাঙ্গ কেটে দিয়েছে।

তিনি বলেন, আমরা চন্দনকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে গেলে সেখান থেকে তাকে ঢাকায় চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে চন্দন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চন্দনের স্ত্রী চন্দনের সংসার আর করবে না বলে জানিয়েছে। অথচ সে ৮-৯ মাসের অন্তঃসত্ত্বা।

এ ব্যাপারে রাণীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চন্দনের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>