Published On: Mon, Aug 27th, 2018

সেনবাগে ভুয়া এনএসআই অফিসার আটক

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়ন থেকে মো. হাসিবুর রহমান রায়হান (২৮) নামের এক ভুয়া এনএসআই অফিসারকে আটক করেছে নোয়াখালীর গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় তার কাছ থেকে এনএসআই’এর একটি নকল আইডি কার্ড ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে কাবিলপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. হাসিবুর রহমান রায়হান ওই গ্রামের সফিকুর রহমানের ছেলে।

এনএসআই নোয়াখালী কার্যালয় সূত্রে জানা গেছে, হাসিবুর রহমান বেশ কিছুদিন ধরে নিজেকে রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)-এর জুনিয়র ফিল্ড অফিসার পরিচয় দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) এলাকায় জরিপের কাজ করে আসছিল। এ সময় সে সম্ভাব্য প্রার্থীদের মাঠ পর্যায়ে কি গ্রহণযোগ্যতা আছে তা নিয়ে সদর দপ্তরে ভালো রিপোর্ট করবে বলে প্রার্থী ও নেতাদের থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

এ ছাড়াও সে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সিএনজি অটোরিকশা স্ট্যান্ডগুলো থেকেও চাঁদা আদায় করে আসছিল। পরে এমন সংবাদের ভিত্তিতে দুপুরে নোয়াখালী গোয়েন্দা পুলিশের একটি দল কাবিলপুর এলাকায় অভিযান চালিয়ে একটি নকল আইডিকার্ড ও একটি মোটরসাইকেলসহ তাকে আটক করে।

সেনবাগ থানার ওসি মো. মঈন উদ্দিন আহমেদ জানান, নোয়াখালী গোয়েন্দা পুলিশের একটি দল হাসিবুর রহমান রায়হান নামে এক যুবককে ভুয়া এনএস আইয়ের কর্মকর্তা পরিচয়ে দেবার কারণে সেনবাগের কাবিলপুর থেখে আটকের কথা তিনি শুনেছেন। তবে, সন্ধ্যা পর্যন্ত তাকে থানায় হস্তান্তর করা হয়নি।

এদিকে, জেলা ডিবি পুলিশের পরিদর্শক মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>