Published On: Tue, Aug 28th, 2018

সালমানের অভিষেকের সময় কত বয়স ছিল তাদের

বলিউডের সুপারস্টার সালমানের সিনেমা জীবনে অনেক নায়িকার সাথেই জুটি হয়ে অভিনয় করেছেন। কিন্তু সবার সাথে সালমানের বয়সের যতেষ্ট ব্যবধান রয়েছে। নায়িকা হয়ে যারা তার সাথে অভিনয় করেছেন, সালমানের অভিষেকের সময় তাদের কার বয়স কত ছিল?

প্রিয়াঙ্কা চোপরা: সালমান ‌যখন তার প্রথম ছবি করেন সে সময় প্রিয়াঙ্কা মাত্র ৬ বছরের।

ক্যাটরিনা কাইফ: সালমানের বিপরীতে একসঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন ক্যাটরিনা। আপাতত দু’জনে ব্যস্ত ‘ভারত’-এর শুটিংয়ে। তবে সালমানের যখন বলিউড অভিষেক হয় তখন ক্যাটরিনার বয়স মাত্র ৫ বছর। আর এখন তাদের দু’জনের প্রেম নিয়ে বলিউডে গুঞ্জন।

আনুশকা শর্মা: শুধুমাত্র ‘সুলতান’-এই এক সঙ্গে কাজ করেছেন আনুশকা শর্মা আর সালমান খান। আর ওই একটা ছবিতেই বাজিমাত করে দিয়েছিলেন দু’জনে। সে ছবিও ব্লকবাস্টার হিট। যে বছরে সালমানের অভিষেক হয় ঠিক সেই বছরেই আনুশকার জন্ম হয়।

সোনাক্ষি সিনহা: ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবি দিয়ে বলিউড অভিষেক হয় সোনাক্ষি সিনহার। তবে সালমানের যেদিন অভিষেক হয় সোনাক্ষির বয়স তখন এক বছর।

কারিনা কাপুর: ২০০০ সালে বলিউডে পা রাখেন কারিনা কাপুর। পরে ‘বাজরঙ্গি ভাইজান’, ‘বডিগার্ড’ এই সব ছবিতে এক সঙ্গে কাজও করেছেন সালমানের বিপরীতে। সালমানকে কারিনা প্রথম দেখেন ‘আন্দাজ আপনা আপনা’-র সেটে। বলিউডে গুঞ্জন, সেই সময়ে সালমানকে নাকি আঙ্কেল বলে ডেকেছিলেন কারিনা। সালমানের অভিষেকের সময় কারিনার বয়স ছিল তখন ৮ বছর।

উল্লেখ্য, ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সালমান খান। তখন বলিউডের এ সুপারস্টারের বয়স ছিল ২৩ বছর।

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>