Published On: Fri, Aug 31st, 2018

অবিশ্বাস্য! কে এই করণ জোহর

বলিউডের তারকা পরিচালক করণ জোহর। বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমণ করেন। বিভিন্ন দেশে ঘুরে নিজের চেহারার সঙ্গে বেশ মিল আছে, এমন প্রায় সাতজনকে দেখেছেন করণ জোহর। এবার আরেকজনের সন্ধান পেলেন তিনি। দেখে করণ নিজেই বিস্মিত। এত মিল!

আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভক্ত ও অনুসারীদের সঙ্গে মজা করেছেন। উসমান খান নামের একজন টুইটারে নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘সবাই আমাকে করণ জোহরের মতো বলে, এটা সত্যি?’ করণ জোহরকে ট্যাগ করেছিলেন উসমান।

মজার ব্যাপার হলো, উসমানের চেহারা সত্যিই করণ জোহরের মতো। করণ জোহর উসমানের পোস্টে উত্তরও দেন। লিখেন, ‘কিছু টুইট আমাকে বাকহারা করে দেয়… এটা অন্যতম।’ খবর হিন্দুস্তান টাইমসের।

লোকে যে করণ জোহর মনে করে, তার প্রমাণস্বরূপ উসমান খান হোয়াটসঅ্যাপের স্ক্রিনশটও পোস্ট করেন। ছবিতে করণের প্রায় হুবহু দেখতে উসমান। ভেলভেট প্লাম জ্যাকেট আর বড় চশমা পরা উসমানকে করণ জোহর মনে না করার উপায় নেই!

শুধু করণ জোহরই একমাত্র তারকা নন, যাদের মতো দেখতে অন্য কেউ আছেন। মার্কিন সুপারমডেল জিজি হাদিদ আরেক মডেলকে দেখতে পান, যিনি প্রায় তাঁর মতো দেখতে। নাম আইজা আইজারম্যান। নেদারল্যান্ডের ওই মডেলের চুল, চোখ ও ঠোঁট জিজি হাদিদের মতোই।

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>